October 7, 2024, 2:22 am

সংবাদ শিরোনাম
স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী সাংবাদিক পুত্র আবির হোসেন অনন্ত’র জন্মদিন আজ বিল্লাল হুসাইন

পর্যটকদের জন্য উন্মুক্ত বাহুবলীর সম্রাজ্যের দরজা

পর্যটকদের জন্য উন্মুক্ত বাহুবলীর সম্রাজ্যের দরজা

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মাহিষ্মতী স¤্রাজ্য একেবারে কাল্পনিক। তবু তার চোখ ধাঁধানো স্থাপত্য এখন ছুঁয়ে দেখতে পারবেন ভক্ত, দর্শনার্থীরা। বাহুবলী’র মাহিষ্মতী স¤্রাজ্য। এখন যার আনাচে কানাচে ঘুরে দেখতে পারবেন আপনি। পর্যটকদের জন্য খুলে দেয়া হয়েছে বাহুবলী’র মাহিষ্মতী স¤্রাজ্যের দরজা।

পরিচালক এস রাজামৌলির ছবি ‘বাহুবলী’র রাজকীয় সেটটিকে সংরক্ষণ করা হয়েছে রামোজি ফিল্ম সিটিতে। ১০০ একরেরও বেশি এলাকায় তৈরি এই সেট বানাতে খরচ হয়েছিল প্রায় ৬০ কোটি টাকা।

এখন ‘বাহুবলী’র বিশাল এই সেটটি পর্যটনকেন্দ্র হিসেবে খুলে দেওয়া হয়েছে সর্বসাধারণের জন্য।রামোজি ফিল্ম সিটিতে ঢুকে মাহিষ্মতী সা¤্রাজ্য ঘুরে দেখতে টিকিটের দাম পড়বে ১২৫০ রুপি থেকে ২৩৪৬ রুপি পর্যন্ত।

রামোজি ফিল্ম সিটির ওয়েবসাইট থেকে অনলাইনে টিকিট কাঁটা যাবে। আপাতত ১৪ ডিসেম্বর পর্যন্ত টিকিট বুক করা যাবে। ইন্ডিয়া ডটকম।

Share Button

     এ জাতীয় আরো খবর